কমিউনিটি নেতৃবৃন্দের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করছে গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট

ব্রিটেনে বাংলাদেশি কমিউনিটির নেতৃবৃন্দের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করছে গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট ইউকে। আগামী ১০এপ্রিল পূর্ব লন্ডনের ইমপ্রেশন ইভেন্টস ভ্যানুতে কমিউনিটির নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন। ঐদিন কেরাত প্রতিযোগিতারও আয়োজন করা হয়েছে।

গত ২৭ফেব্রুয়ারি গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট ইউকের বোর্ড অব ম্যানেজমেন্ট কমিটির সভায় ইফতার মাহফিল ও কেরাত প্রতিযোগিতা পরিচালনার জন্য ৫সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন, ভাইস চেয়ারম্যান আতিকুর রহমান শাফার, অর্গানাইজিং সেক্রেটারি মোহাম্মদ জাকারিয়া, স্পোর্টস সেক্রেটারি সাইফুল ইসলাম, ইয়ুথ সেক্রেটারি কবির আহমদ এবং ইসি মেম্বার তারেক রহমান ছানু।

ইফতার মাহফিলে কমিউনিটির বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন কাউন্সিলের মেয়র, স্পিকার, কাউন্সিলর সহ সাংবাদিকরা আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এদিকে গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট ইউকের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল বাছিত, জেনারেল সেক্রেটারি আনোয়ার শাহজাহান এবং ট্রেজারার বদরুল আলম বাবুল গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্টের সকল ট্রাস্টি, উপদেষ্টাসহ গোলাপগঞ্জ হাউসের দাতা সদস্যদের উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।